প্রকাশিত: ১৮/০৮/২০১৬ ৭:৫১ এএম , আপডেট: ১৮/০৮/২০১৬ ৭:৫১ এএম

Imran_Hashmiiiiদর্শকের মনে ভয় আর আতঙ্ক জাগিয়ে দিতে বিক্রম ভাট আনেলন ‘রাজ’ সিরিজের চার নম্বর ছবি ‘রাজ রিবুট’। যার কয়েক ঝলক এর আগে দেখা গিয়েছিল ‘সাউন্ড অব রাজ’ ভিডিও-তে। সেই ভিডিও বলে দিচ্ছিল, ভয় আর যৌনতা দুটো ব্যবহার করে দর্শককে অস্বস্তিতে রাখবেন পরিচালক। ছবি চলাকালীন তুখোড় অ্যাড্রিনালিন ক্ষরণে আক্রান্ত হবেন দর্শক। আর ছবি শেষ হলে টলোমলো পায়ে বের হেবন প্রেক্ষাগৃহ ছেড়ে।

একথা সত্যি যে, ছবির নতুন ট্রেলার ক্রমাগত সন্দেহ আর অস্বস্তির যাত্রাপথে নিয়ে যাওয়ার ডাক দিচ্ছে। এই ছবিতে স্বামী সন্দেহ করে তার স্ত্রীকে। স্ত্রী সন্দেহ করে স্বামীকে। দুজনেরই পরস্পরকে সন্দেহের বিষয় বিবাহ-বহির্ভূত যৌনতার সম্পর্ক। যার যার প্রাক্তনের সঙ্গে! কিন্তু এটুকুতেই সন্দেহের পালা শেষ হয় না। নায়িকা নিজে বিশ্বাস করতে পারে না তার প্রাক্তনকে। তার মনে হয় চারদিকে যে সব ভৌতিক ঘটনা ঘটছে, তার পিছনে হাত রয়েছে প্রাক্তনের। দর্শকেরও তাই সন্দেহ হয়। বোঝা যায় না, এই প্রাক্তন প্রেমিক মানুষ না অশরীরী!

‘রাজ রিবুট’ ছবিতে নায়িকা সঞ্জনার চরিত্রে অভিনয় করেছেন কীর্তি খারবান্দা। তার স্বামী রাজের চরিত্রে রয়েছেন গৌরব অরোরা। আর প্রাক্তন প্রেমিকের চরিত্রে তুখোড় রহস্যের জাল বুনে দিয়েছেন ইমরান হাশমি। ভিডিও ক্লিক করে দেখে নিন তাঁদের ভৌতিক জীবনকথা। সূত্র: সংবাদ প্রতিদিন।

 

 

 

বিডি-প্রতিদিন/

পাঠকের মতামত